Best Android Video Player 2018 – Must Try!

হাই বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভালআছেন himunchakma.com এর পক্ষ থেকে আপনাদের সকলকে স্বাগতম ।

গুগল প্লে স্টোর খুঁজে দেখলে চমৎকার সব ভিডিও প্লেয়ার সহজেই খুঁজে পাবেন আপনি। কিন্তু কোন প্লেয়ারটি আসলেই ভালো সেটা নিশ্চয়ই একটির পর একটি ইন্সটল করে করে আপনাকে ব্যবহার করে দেখে এরপর সীদ্ধান্তে আসতে হবে, তাই না? তাই আজ আমি সেরা৩ টি অ্যান্ড্রয়েড ভিডিও প্লেয়ার আপনাদের সাথে শেয়ার করছি যেগুলো আপনারা চোখ বন্ধ করেই ব্যবহার করতে পারেন। কেননা, এগুলোর চাইতে ভালো ভিডিও প্লেয়ার সম্ভবত আপনি গুগল প্লে স্টোরেও খুঁজে পাবেন না। চলুন তাহলে, জেনে নেয়া যাক আমার তালিকায় থাকা সেরা ৩ টি ভিডিও প্লেয়ার সম্পর্কে।

MX Player

MX Player এর সাথে পরিচয় নেই এমন অ্যান্ড্রয়েড ইউজার খুঁজে পাওয়া কঠিন! চমৎকার এই ভিডিও প্লেয়ারটির জনপ্রিয়তার পেছনে মূলত অনেকগুলো কারণ কাজ করে। এই প্লেয়ারটি প্রায় সব ধরণের মিডিয়া ফাইল ফরম্যাট সাপোর্ট করে এবং এতে রয়েছে সাবটাইটেল ইন্টিগ্রেশন সুবিধাও। প্লেয়ারটির সবচাইতে চমৎকার দিকটি হচ্ছে এর অন-স্ক্রিন গেসচার কনট্রোল! এছাড়াও আপনি প্লেয়ারটিতে পিঞ্চ করে জুম করতে পারবেন এবং স্লাইডারের মাধ্যমে খুব সহজেই ভল্যিউম এবং ব্রাইটনেস আপ-ডাউন করতে পারবেন।

মজার বিষয় হচ্ছে এই প্লেয়ারটিতেও অ্যান্ড্রয়েডের অ্যাড ঝামেলা সামান্য থাকলেও সেটা আপনাকে বিরক্ত করবেনা কেননা শুধুমাত্র পজ মেন্যুতেই আপনি সেই অ্যাডগুলো দেখতে পাবেন।

ডাউনলোড লিংক – গুগল প্লে স্টোর। 

VLC Player

কম্পিউটারে বেশ জনপ্রিয় VLC Player কিন্তু অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে! এই ভিডিও প্লেয়ারটির মাধ্যমে আপনি এমন কোন ভিডিও ফাইল ফরম্যাট নেই যা প্লে করতে পারবেন না। এক কথায় এমএক্স প্লেয়ারের সব সুবিধাই এই প্লেয়ারটিতে আছে তবে কিছু কিছু ক্ষেত্রে এই প্লেয়ারটি এমএক্স প্লেয়ারের মত স্মুথ পারফর্মেন্স না দেয়ায় আমার তালিকায় চমৎকার এই প্লেয়ারটি দ্বিতীয় অবস্থানে আছে।

ডাউনলোড লিংকগুগল প্লে স্টোর। 

KMPlayer 

আমার মতে যতগুলো ভিডিও প্লেয়ার অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য এপর্যন্ত তৈরি করা হয়েছে সেগুলোর মধ্যে সবচাইতে চমৎকার ইউজার ইন্টারফেস রয়েছে এই প্লেয়ারটির। আপনি প্লেয়ারটির মাধ্যমে আপনার পছন্দের ভিডিওগুলো সহজেই তালিকাবদ্ধ করে রাখতে পারবেন। পাশাপাশি MX এবং VLC এর মত চমৎকার অন-স্ক্রিন কনট্রোলারতো রয়েছেই। এমনকি প্লেয়ারটির মাধ্যমে আপনি ফ্লোটিং ভিডিও-ও উপভোগ করতে পারবেন।

ডাউনলোড লিংক – গুগল প্লে স্টোর। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *